তোমারি জন্য
- মোঃনজরুল ইসলাম - নামবিহীন ০২-০৫-২০২৪

জানি কবিতা লিখতে হলে ভাবনার রাজ্যের সম্রাট হতে হয়,
আমি কিন্তু সে ভাবনার রাজ্যের কোনো সম্রাট নই। তবুও মনের খেয়ালে তোমার জন্য একটা কবিতা লিখতে চাই।
সময় ও স্রোতের টানে জানি এ কবিতা একদিন বিলীন হয়ে যাবে।
যখন আমার মতো করে সাজিয়ে তোমায় ফুটিয়ে তুলি আমার রসবিহীন কাব্যরচনায়,
তুমি কি অভিমান করো?
করোনা অভিমান ভালোবাসি তোমায় অবিরাম।
স্নিগ্ধ আলোয় মৃদু বাতাসের অনুভূতি মাখিয়ে দেবো তোমারি অঙ্গে,
তুমি চুপটি করে বসে মিষ্টি হাসি ফুটাবে তোমারি ঐই মায়াজড়ানো মুখখানিতে।
অঙ্গসজ্জা করিয়ে দেবো তোমায় আপনখেয়ালে, বেখেয়ালী মনে তুমি তোমার মনে আঁকবে আমাকে। রক্তিম আভায় সন্ধ্যার আকাশে ভাসিব দুজনে
আবার পরক্ষনে বসিব আমরা শিউলি গাছের ডালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।